আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৭, ২০২১, ৭:৫৭ অপরাহ্ণ




ত্রিশাল পৌরসভা নির্বাচন ১৪ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিনিধি ঃ

স্বতন্ত্র বৈধ মেয়র প্রার্থী এমএএএস আলম বাবলুর আকস্মিক মৃত্যুতে ত্রিশাল পৌরসভা নির্বাচন-২০২১ মেয়র পদে নির্বাচন বাতিল ঘোষণা করা হয়। ৭ জানুয়ারি নির্বাচন কমিশনের বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ পৌরসভার নির্বাচন ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের উপসচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে আরো জানান যে, একই দিনে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদেও নির্বাচন অনুষ্ঠিত হবে।

মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখে ১৭ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি।

আগামী ৩০ জানুয়ারি আসন্ন ময়মনসিংহ ত্রিশাল পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সভাপতি এমএএএস আলম বাবলু (৫৫) গত রোববার রাত সাড়ে ৭টায় হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

জানা যায়, দিনব্যাপী পৌর এলাকার বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন তিনি। রোববার মনোনয়ন ফরম যাছাই-বাছাইয়ের দিন ছিল। তার মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারুক মিয়া।

তিনি পৌর নির্বাচনে  তফসিল ঘোষণা করার পূর্ব থেকেই স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে পৌর ভোটারদের সাথে উঠান বৈঠকসহ মতবিনিময় করে মেয়র প্রার্থী হিসেবে ব্যাপক প্রচারণা করে আসছেন। গত ২০০৩ সালে প্রথম মেয়র পদে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করে ব্যাপক আলোচনায় আসেন। তার মৃত্যুতে পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে ও বহুগুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা সোমবার বাদ জোহর নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১